৮ কোটি টাকার সাপের বিষসহ ৫ পাচারকারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:  ৮ কোটি ১৪ লাখ টাকার কোবরা সাপের বিষসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব-১৪। র‌্যাবের ওরারেন্ট অফিসার ছানেয়ার বাদী হয়ে তারাকান্দা থানায় মামলা করলে সোমবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়।

রবিবার ময়মনসিংহের তারাকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ কোটি ১৪ লাখ টাকা মূল্যের ১ কেজি ৫৯২ গ্রাম কোবরা সাপের বিষ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন খোরশিদ আলম ভূইয়া (৪৫), গফুর (৬১), সিরাজুল ইসলাম (৫০), তরিকুল ইসলাম (১৯) ও রউফ মিয়া (৩৫)। তাদের হেফাজত থেকে ৮ কোটি ১৪ লাখ টাকা মূল্যের ১ কেজি ৫৯২ গ্রাম কোবরা সাপের বিষ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে র‌্যাব জানতে পারে রবিবার দুপুরে তারাকান্দা উপজেলার টিউকান্দা চৌরাস্তা জালাল এন্ড সন্স নামক দোকানে অবৈধভাবে আমদানিকৃত কোবরা সাপের বিষ বেচা-কেনা হচ্ছে। পরে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে ধরা হয়।

তারাকান্দা থানার (ওসি) আবুল খায়ের বলেন, সাপের বিষসহ রোববার দুপুরে র‌্যাব সদস্যরা ৫ পাচারকারীসহ তাদের আটক করে। সোমবার দুপুরে থানায় তাদের বিরুদ্ধে মামলা প্রদান করে র‌্যাব সদস্যরা। দুপুরেই তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *