৬০ ছাত্রীর গোসলের ভিডিও ভাইরাল, ৮ জনের আত্মহত্যার চেষ্টা

নিউজটি শেয়ার লাইক দিন

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের মহিলা হোস্টেলে থাকা ৬০ ছাত্রীর গোসলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ৬০ জনের মধ্যে আট ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনাটি ঘটেছে। পরদিন রোববার এ ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় চত্বরে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ৬০ শিক্ষার্থীর মধ্যে আট ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন। তাদের সবাই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় জড়িত সন্দেহভাজন এক ছাত্রীকে আটক করেছে পাঞ্জাব পুলিশ। পুলিশ জানিয়েছে, আটক ওই ছাত্রী স্বীকার করেছে, সে একটি ভিডিও তৈরি করে সেটি সিমলায় তার এক বন্ধুকে পাঠিয়েছিল। ওই বন্ধু ভিডিওটি ভাইরাল করেছে।

যেসব ছাত্রীদের ভিডিও ভাইরাল হয়েছে তারা সবাই এমবিএর শিক্ষার্থী। তাদের অভিযোগ, অভিযুক্ত ছাত্রী দীর্ঘদিন ধরে ভিডিও তৈরি করে তার বন্ধুকে পাঠাচ্ছিল। অনলাইনে ছড়িয়ে পড়ার পরই বিষয়টি সামনে এসেছে।

পাঞ্জাবের শিক্ষামন্ত্রী হারজত সিং জানিয়েছেন, এমন ন্যক্কারজনক ঘটনায় জড়িত দোষীরা কঠোর শাস্তি পাবে। যে ছাত্রী ভিডিও তৈরি করেছিল এবং আর একজন যিনি ওই ভিডিও তার এক বন্ধুকে পাঠিয়েছিলেন তারা দু’জনেই হিমাচলের বাসিন্দা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *