১৩শ’পিচ ইয়াবা ও ৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন
বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে চিহিৃত মাদক ব্যবসায়ী ক্রস ফায়ারে নিহত সেলিমের বোন জরিনা বেগমকে(৪০) নামে ১২৭১ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজা সহ আটক করেছে যশোর র‌্যাব ৬ এর সদস্যরা।  শুক্রবার(২৪জানুয়ারী) দুপুর ৪টার সময় তাকে আটক হয়। নিজ বাড়ি ভবেরবেড় থেকে। জরিনা বেনাপোল  ভবারবেড় গ্রামের আব্দুল করিম মাষ্টারের স্ত্রী।
র‌্যাব জানায়, জরিনা বেগম একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তার মা ব্যাগি বেগম ও ক্রস ফায়ারে নিহত ভাই সেলিম ও এলাকায় মাদকের ডিলার বলে সবাই চিনতো। বর্তমানে সেলিম না থাকায় তার বোন জরিনা এই ইয়াবার ডিলার হিসাবে এলাকায় পরিচিত লাভ করেছে।
র‌্যাব সদস্যরা অপার এক অভিযানে ঝিকরগাছার গদখালী কালিমন্দির এলাকার বাবুল হোসেন এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে  বেনাপোল বড় আঁচড়া গ্রামের আ: জলিল মোড়ল (৫৫),পিতা মৃত ইনছান মোড়ল ও একই এলাকার জাহাঙ্গীর মন্ডল (৫৬), পিতা মৃত রুপচান মন্ডলকে দু’কেজি গাঁজাসহ আটক করে।
র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এম মাহামুদুর রহমান মোল্লা (এস)জানায় গোপন সংবাদের ভিত্তিতে,বেনাপোলের ভবারবেড় ও ঝিকরগাছায় অভিযান চালিয়ে ১৩শ’ পিস ইয়াবা ও ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে আটককৃতদের নামে মাদক আইনে মামলা দিয়ে স্ব-স্ব থানা পুলিশের কাছে হস্তন্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *