হনুমানের চাটিতে মুখ থুবড়ে পড়ল পুলিশ! (ভিডিও)

নিউজটি শেয়ার লাইক দিন
অনলাইন ডেস্ক: পুলিশের মহড়ায় ব্যস্ত এক পুলিশকর্মী। ঠিক সে সময় হনুমানের লাথি সামলাতে না পেরে মুখ থুবড়ে পড়লেন ওই পুলিশকর্মী। সম্প্রতি মাঠে মহড়া দিচ্ছিল একদল ভারতীয় পুলিশ। হঠাৎ পেছন থেকে এক পুলিশ সদস্যের ওপর হামলে পড়ে হনুমান। আর এ দৃশ্য দেখে হাসির রোল পড়ে পুলিশ লাইনে।

জানা গেছে, আইপিএস পঙ্কজ নৈন এই ভিডিও টুইটারে ছেড়েছেন। এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পঙ্কজ নৈন লিখেছেন, ঠিকভাবে মহড়া না দিলে প্রশিক্ষকের যা করা উচিত, সেটাই ও (হনুমান) করেছে। সঙ্গে স্মাইলি ইমোজিও দিয়েছেন ওই আইপিএস।

ভিডিও দেখতে,এখানে ক্লিক করুন

ভিডিওতে দেখা গেছে, মহড়ার সময় পেছন থেকে লাফ দিয়ে এসে ওই পুলিশ সদস্যকে লাথি মারে একটি হনুমান। পেছন ফিরে এটা দেখে যারপরনাই বিব্রত হন ওই পুলিশকর্মী। জানা গেছে, ৩১ জানুয়ারি শেয়ার হয়েছে এই ভিডিও। শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যে, তা ৪ হাজার লাইকও পেয়েছে। শেয়ার করেছেন প্রায় ১০০ জন।কয়েকজন তো আবার বলেছেন, মহড়ার সময় সেই পুলিশকর্মী লাইনের বাইরে ছিলেন। হনুমান লাথি মেরে তাকে ভিতরে ঢুকিয়েছে; এ ধরনের মন্তব্যেও উঠেছে হাসির রোল। কেউ কেউ আবার লিখেছেন, পুরনো কোনো প্রতিশোধ, লাথি মেরে নিল সেই হনুমান। সূত্র : এনডিটিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *