স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে স্বামীর লাঠির আঘাতে বৃষ্টি আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার সকালে উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরই স্বামী তরিকুল মিয়া (২২) পালিয়ে যায়।

নিহত বৃষ্টি আক্তার সিংগাইর উপজেলার জার্মিতা ইউনিয়নের সৌদি প্রবাসী বাদশা মিয়ার মেয়ে। অভিযুক্ত তরিকুল মিয়া একই উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের আজমত আলীর ছেলে। সে পেশায় রাজমিস্ত্রী।
নিহতের মামা আবু তাহের জানান, তিন বছর আগে বৃষ্টি ও তরিকুল বিয়ে করেন। জায়গীর এলাকায় ছয় মাস ধরে ভাড়া থাকতেন তারা। শনিবার ভোরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। স্ত্রী রাগ করে ঘরের পাশে বসে থাকলে, পেছন থেকে তরিকুল মেহগনি গাছের মোটা একটি ডাল দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই বৃষ্টির মৃত্যু হয় বলেও তিনি অভিযোগ করেন।

স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে, স্বামীর সাথে রাগ করে বৃষ্টি মোবাইলের আলো জ্বালিয়ে ঘরের পাশে বসে ছিলেন। স্বামীর লাঠির আঘতে স্ত্রী মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *