স্কুলপ্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা !

নিউজটি শেয়ার লাইক দিন

চুয়াডাঙ্গা প্রতিনিধি: মাহবুবুব রহমান তন্ময় (১৬) এবছরের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তনময় চুয়াডাঙ্গা মাধ্যমিক ইসলামি একাডেমি থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিবেন।

রবিবার বেলা ১২টার দিকে শহরের আল হেলাল মাধ্যমিক ইসলামী একাডেমিতে তার ছিল শেষ দিন। দুপুরে স্কুলের শিক্ষকরা এ বছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় জানানোর অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় সশস্ত্র দুর্বৃত্তরা তাঁর উপরে হামলা করে তাকে কুপিয়ে হত্যা করেন।  নিহত স্কুলছাত্র পৌর এলাকার ফার্মপাড়ার আব্দুল মজিদের ছেলে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রিপন আলী জানান, ‘এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে শিক্ষকরা অফিস কক্ষে ফিরে আসেন।

পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণের প্রস্তুতি চলছিলো। অন্য শিক্ষার্থীদের আর্তচিৎকারে বাইরে গিয়ে ওই ছাত্রকে স্কুলপ্রাঙ্গণে পড়ে থাকতে দেখা যায়। সাথে সাথে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয় শিক্ষকরা। ’
প্রত্যক্ষদর্শীরা জানান, বহিরাগত তিন যুবক ধারালো অস্ত্র নিয়ে স্কুলের মধ্যে প্রবেশ করে কুপিয়ে রেখে দ্রুত সটকে পড়েন। এ সময় শিক্ষকরা তাকে উদ্ধার করে সাথে সাথে চুয়াডাঙ্গা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, শিক্ষকদের মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কি কারনে কারা তাকে হত্যা করেছে বিষয়টি তদন্ত চলছে। দুর্বৃত্তদের শনাক্ত করার পর তাদের বিরুদ্ধে পুলিশি অভিযানের নামে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *