সার্জেন্ট সেজে মোটরসাইকেল আটকে মামলা দেয়ার ভয়-ভীতি দেখিয়ে টাকা গ্রহণের অভিযোগে যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের মণিরামপুরে সার্জেন্ট সেজে রাস্তায় দাঁড়িয়ে মোটরসাইকেল আটকে মামলা দেয়ার ভয়-ভীতি দেখিয়ে টাকা গ্রহণের অভিযোগে মনিরুজ্জামান মনির নামে এক যুবককে আটক করেছে মনিরামপুর থানা পুলিশ।

রবিবার সকালে মণিরামপুর-নওয়াপাড়া সড়কের হাজিরহাট স্লুইসগেটে এলাকা থেকে পুলিশ তাকে আটক করেন।

আটক মনিরুজ্জামানের বাড়ি খুলনার খানজাহান আলী থানার গিলেতলার আধরা ডাক্তারবাড়ি এলাকায়। তার বাবা মিজানুর রহমান কুয়েত প্রবাসী।

এ সময় মোটরসাইকেল চালক এক কাঠ ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ওই যুবক। বিষয়টি সন্দেহ হলে এলাকাবাসী তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

মনিরুজ্জামানের দাবি, ৫-৬ বছর আগে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করেছেন। সকালে মোটরসাইকেল নিয়ে ঘুরতে এসে শয়তানের ফেরে পড়ে তিনি রাস্তায় মোটরসাইকেল চালকদের দাঁড় করিয়ে কাগজপত্র দেখছিলেন।

এসময়ে এলাকার বখাটেরা তাকে ধরে মারপিট করে তার টাকা কেড়ে নিয়েছেন বলে দাবি এ যুবকের।

 

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী বলেন, স্থানীয়রা মোটরসাইকেলের যাওয়ার সময় তাদেরকে আটক করে মামলা দেয়ার ভয়-ভীতি দেখিয়ে টাকা গ্রহণ করছিল ওই যুবক। পরে স্থানীয়দের সন্ধ্যে হলে তারা তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। দুপুরে ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশ ওই যুবককে হেফাজতে নেয়। পরে তার বিরুদ্ধে প্রতারণার মামলায় আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *