সাতক্ষীরায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিউজটি শেয়ার লাইক দিন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর তিনটার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার শুভাষিনী বাজারে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো ২২ শ্রমিক।

স্থানীয়রা,আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল, সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে।
নিহতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কর কারিকরে ছেলে মুন্না কারিকর (৩৫) ও একই গ্রামের বাহার আলী গাজীর ঘরজামাই ও আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম (৫০)।
আহতদের মধ্যে ২০ জন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর ও তারালী গ্রামের বাসিন্দা এবং অপর দু’জন খুলনা জেলার পাইকগাছা উপাজেলার শ্রীকণ্ঠপুর গ্রামের বাসিন্দা।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কালীগঞ্জ উপজেলার তারালী গ্রামের কৃষ্ণপদ ম-লের শ্বশুর বিশ্বনাথ ম-ল জানান, গত ৩ এপ্রিল স্থানীয় এক শ্রমিক সরদারের মাধ্যমে জামাতা কৃষ্ণপদ ম-লসহ এলাকার ২৮ জন মাদারীপুরে এক ঠিকাদারের রাস্তার কাজ করতে যায়।

করোনা পরিস্থিতির কারণে কাজ বন্ধ থাকায় তারা ২৪ জন একসাথে একটি পিকআপে বাড়ি ফিরছিলেন। শনিবার ভোর তিনটার দিকে তাদের বহনকারী পিকআপটি তালা উপজেলার সুভাষিনী বাজার ছাড়িয়ে আসার পরপরই বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি চারটি পাল্টি খেয়ে বিলের মধ্যে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় পিকআপ আরোহী শফিকুল ও মুন্না। আশঙ্কাজনক অবস্থায় ১৩ জনকে সাতক্ষীরা সদর হাসপাতাল ও নয়জনকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।
সদর হাসপতালে চিকিৎসাধীন মহাতাবউদ্দিন, মফেল, বাবর আলী, আব্দুস সালাম সানা ও কৃষ্ণপদ ম-লকে শনিবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলেে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সাতক্ষীরা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় দুটি অপমৃত্যুু মামলা রেকর্ড করাা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *