সফল পুলিশ সদস্যদের পুরস্কার দিলেন পুলিশ সুপার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: গুরুত্বপূর্ণ অভিযানে সফলতা অর্জন করায় যশোরের পুলিশ সদস্যদের পুরস্কৃত করেছেন যশোরের পুলিশ সুপার। বিশেষ করে বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ, অস্ত্র উদ্ধার ও জেলার শীর্ষ সন্ত্রাসীদের আটক করার জন্য এই পুরস্কার প্রদান করা হয়েছে।

২৫শে আগস্ট দুপুরে যশোর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের পক্ষ থেকে এ পুরস্কার প্রদান করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাংগীর আলম, জেলা বিশেষ শাখা(ডিএসবি) যশোর ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আরো পড়ুন>>যশোরে দুই পুলিশ সদস্য ইয়াবা সেবনের সময়ে ইয়াবা-ফেনসিডিলসহ ধরা

এ সময়ে  কোতোয়ালি থানা পুলিশকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে অস্ত্র উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা আসামিদের আটক করায় অতিরিক্ত পুলিশ সুপার, ক-সার্কেলের বেলাল হোসাইন ও তার আভিযানিক দলকে বিশেষ পুরস্কার প্রদান করেন।

একই সাথে জেলা গোয়েন্দা শাখার (ডিবি), টিম-১ এর টিম-২, টিম-৩, টিম-৪ কে বিশেষ সফলতা অর্জনের জন্য বিশেষ পুরস্কার প্রদান করেন।

তাছাড়া বেনাপোলে ১৫ গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করায় বেনাপোল পোর্ট থানা পুলিশকে ও পুরস্কার প্রদান করা হয় যশোরের পুলিশ সুপারের পক্ষ থেকে।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, যশোর জেলায় যে সমস্ত পুলিশ সদস্য গুরুত্বপূর্ণ অভিযানে সফলতা দেখিয়েছে তাদের আরো সফলতা অর্জনে উৎসাহিত করতে যশোরের পুলিশ সুপারের পক্ষ থেকে তাদেরকে পুরস্কৃত করার উদ্যোগ নেয়া হয়েছে। সেই লক্ষ্যেই গুরুত্বপূর্ণ অভিযানে যারা সফলতা দেখিয়েছে তাদেরকে আজ এ পুরস্কার প্রদান করা হলো। যশোর পুলিশ সুপারের পক্ষ থেকে আগামীতে জেলার সকল পুলিশ সদস্যদের উৎসাহ যোগাতে একই রকম উদ্যোগ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *