যশোরে ৯০০ পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বুধবার বেলা দেড়টার দিকে যশোর কোতোয়ালি থানার অধিভুক্ত রামনগর রাজারহাট রামনগর ধোপাপাড়া চামড়ার হাটের পিছনে সেলিনা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণের ইয়াবা ট্যাবলেট ও গাজা জব্দ করেন যশোর র‌্যাব-৬ সদস্যরা।

আরো পড়ুন>>ভৈরব নদ খননে অনিয়ম,নৌ-চলাচলের স্বপ্ন ফিকে

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানা গাতিপাড়া এলাকার মৃত্যু বক্তার খার ছেলে মনির খা (৫২), সাতক্ষীরা জেলার তালা উপজেলার ফাইলা চাঁদ কাটি এলাকার আবুল কালাম বাবুর ছেলে আব্দুল আল মামুন (২০) ও রাজারহাট রামনগর চামড়াঘাটের পিছনে আব্দুর রহমানের স্ত্রী সেলিনা বেগম (৬০)।

 

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল-আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী।তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো অনেকগুলো মাদক মামলা রয়েছে। আদালত থেকে জামিন পেয়ে তারা পুনরায় এ মাদক কারবারি জড়িয়ে পড়েন। দীর্ঘদিন নিজস্ব গোয়েন্দা তৎপরতার মাধ্যমে জানতে পারি তারা বহাল তবিয়তে এখনো মাদক ব্যবসা করে যাচ্ছে। একপর্যায়ে বুধবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যশোর রাজারহাট রামনগর চামড়ার হাটের পিছনে ধোপাপাড়ার সেলিনা বেগমের বাড়িতে বিপুল পরিমাণে মাদকদ্রব্য রয়েছে। এ সংবাদের ভিত্তিতে সেখানে র‌্যাবের একটি চৌকস দল কে সেখানে অভিযানে পাঠানো হয়। একপর্যায়ে বেলা দেড়টার দিকে মাদক ব্যবসায়ী সেলিনার বাড়িতে অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় হাতেনাতে ওই তিন মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

7 thoughts on “যশোরে ৯০০ পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *