শার্শায় বাসের ধাক্কায় মোটরসাইকেলে আরোহী দুই সহোদরের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় দূরপাল্লার পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন কলোনি মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে বিপুল (২০) ও পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৩)। তারা দুইজন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারের কর্মী ছিলেন। দুইজনই নাভারনের পাশে কাজির বেড় গ্রামের নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতেন।
নিহতদের পরিবার সূত্রে জানা যায়, বিপুল ও মুরাদ কোম্পানির কাজে ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিলেন। নাভারন কলোনি মোড়ে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে পেছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে মারা যান। আর মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিস ইনচার্জ এসআই টিটো দেবনাথ বলেন, দুর্ঘটনার সংবাদ শুনে আমরা সাথে  ঘটনাস্থলে যায়। কিন্তু তার আগেই ঘাতক বাসটি পালিয়ে যায়।  লাশ দুটি উদ্ধার করে ময়নাা তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *