লোহাগড়ায় সংঘর্ষের ঘটনায় আটককৃতদের ফাঁসির দাবিতে ঝাড়–মিছিল

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডবগ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় চাচা-ভাতিজাসহ ৩জন নিহতের ঘটনার মুলহোতা সুলতান মাহমুদ বিপ্লবের ফাঁসিসহ দোষীদের গ্রেফতার ও বিচারের দাবিতে লাশ নিয়ে ঝাড়– মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে নড়াইল সদর হাসপাতাল থেকে লাশ নিতে আসা গন্ডব এলাকাবাসীর আয়োজনে কয়েকশত নারী -পুরুষের একটি মিছিল সদর হাসপাতাল চত্বর থেকে বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সদর হাসপাতালের সামনে নড়াইল- যশোর সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দোষীদের গ্রেফতার করে বিচারের দাবি জানানো হয় এবং এর ঘটনার মূল হোতা জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লবের ফাসির দাবি জানান। এ সময় বক্তব্য দেন কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, আব্দুল আলিম প্রমূখ।
উল্লেখ্য এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল জেলা পরিষদের সদস্য গন্ডব গ্রামের সুলতানুজ্জামান বিপ্লব গ্রুপের সাথে একই গ্রামের মিরাজ মোল্যা গ্রুপের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। গতকাল বুধবার দুপুর ৩টার দিকে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডবগ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ৩ জন নিহত ও ১৫জন আহত হয়। নিহতরা হলেন মিরাজ মোল্যার সমর্থক মোক্তার মোল্যা (৫০), হাবিল মোল্যা (৪৫) ও রফিক মোল্যা (৪০)। ঘটনার সাথে জড়িত থাকায় লোহাগড়া থানা পুলিশ মোট ১২ জনকে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *