যৌন বৃত্তির দায়ে নারী কাউন্সিলর গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

গাজীপুর প্রতিনিধি:গাজীপুরে বিউটি পার্লারের আড়ালে এক কিশোরীকে দেহব্যবসায় বাধ্য করানোয় নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ঢাকার দক্ষিণখানের একটি বাসা থেকে তাকে গ্রেফতারের কথা জানান র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাাহ আল-মামুন।

রোজী গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের (১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড) কাউন্সিলর।

উল্লেখ্য, কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীর মালিকানাধীন চান্দনা চৌরাস্তার রহমান শপিং মলের আনন্দ বিউটি পার্লারে প্রায় চার মাস আগে চাকরি নেয় ওই কিশোরী (১৬)। তার বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন বড়য়াকোনা এলাকায়। পার্লারে চাকরির পাশাপাশি তাকে দিয়ে গ্রেট ওয়াল সিটি এলাকায় রোজীর ভাড়া বাসায় গৃহকর্মীর কাজ করতে বাধ্য করা হয়। এরপর ওই কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির তত্ত্বাবধায়ক নুরুল হকের সহযোগিতায় প্রায় দু’মাস যাবৎ বিভিন্ন সময়ে দেহব্যবসায় বাধ্য করেন কাউন্সিলর রোজী।

এক পর্যায়ে গত ১৬ ফেব্রুয়ারি কৌশলে বাসা থেকে পালিয়ে যায় ভিকটিম। এ ঘটনায় জিএমপি’র বাসন থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে জবরদস্তি করে সেবা প্রদান ও যৌনবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কাউন্সিলর রোজী ও কেয়ারটেকার নুরুল হকসহ অজ্ঞাত আরও ২-৩ জনের বিরুদ্ধে গত ১৬ ফেব্রুয়ারি মামলা করে ওই কিশোরী। পরে তাৎক্ষণিক বাসন থানা পুলিশ নুরুল হককে গ্রেফতার করলেও পলাতক ছিলেন কাউন্সিলর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *