অন্যের বউ বিয়ে করেছেন নাসির!

নিউজটি শেয়ার লাইক দিন

ডেস্ক নিউজ:গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন এই তারকা ক্রিকেটার। এরপরই ছড়িয়ে পড়ে তার বিয়ের খবর।

তবে শনিবার জানা গেছে অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এই বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন তার বর্তমান স্ত্রীর স্বামী দাবি করা এক ব্যক্তি। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

তিনি বলেন, ‘সাধারণ ডায়েরিটি নাসিরের বিরুদ্ধে করা হয়নি। এটি তার স্ত্রী তামিমার বিরুদ্ধে করা হয়েছে। একটা লোক এসে দাবি করে তিনি নাসিরের বর্তমান স্ত্রীর স্বামী। তামিমা তাকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করেছে। সে এখন আতঙ্কে আছে।’
আরও দুই থেকে তিনদিন আগে সাধারণ ডায়েরিটি করা হয় বলে জানিয়েছেন আক্তারুজ্জামান ইলিয়াস। এর আগে ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায় ফোন করে এক ব্যক্তিকে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেন নাসির।

ওই ব্যক্তির প্রশ্ন ছিল আপনি কি তামিমা সম্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন তার সব কিছু জেনেশুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, তার আগেও বয়ফ্রেন্ড ছিল সবকিছুই আমি জানি। আপনার বৌ আপনার সাথে ভালো থাকলে নিশ্চয়ই আপনার ১১ বছরের সংসার ভেঙ্গে আমার কাছে চলে আসতো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *