যশোর র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ মাদককারবারি ও যৌননিপীড়ক গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোর র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ মাদককারবারি ও যৌননিপীড়কসহ দুই অপরাধী গ্রেফতার হয়েছে।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে,

যশোর র‌্যাব-৬ এর অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জসিম উদ্দিন মোল্যা(৪৩) নামে এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে।

রোববার ভোর চারটার দিকে মাগুরা জেলার শালিকা উপজেলার বুনোগাতি এলাকার আসাদুজ্জামান@ খুশি মিয়ার বাড়ীর দক্ষিন পাশের ইটের রাস্তার উপর অভিযান চালিয়ে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা তাকে এসব মাদকদ্রব্য সহ গ্রেপ্তার করেন। সে ওই এলাকার আসাদুজ্জামান@ খুশি মিয়ার ছেলে।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/09/8182022132050.jpg
যৌন-নিপীড়ক ফয়সাল

অপরদিকে যশোর রেলগেট পিকাসো কোচিং সেন্টার সামনে থেকে ফয়সাল(২৬) নামে এক যৌননিপীড়ককে গ্রেফতার করেছে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা।

শনিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে যশোর জেলা স্কুলের সামনে ষষ্ঠীতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। সে যশোর ষষ্ঠিতলা এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

যশোর র‍্যাব ৬-এর কোম্পানি লে:কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটকৃত দু’জনের মধ্যে একজন মাদক কারবারি আর অন্যজন যৌনপীড়ক। তারা দীর্ঘদিন ধরে এ ধরনের অপরাধের সাথে যুক্ত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা শালিকা থেকে মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করা হয়। অন্যদিকে গতকাল যশোর কোতোয়ালি থানায় এক ভুক্তভোগীর পরিবার যৌনপীড়ক মামলার করার পর যাচাই-বাছাইয়ের একপর্যায়ে ফয়সাল নামে ওই যুবকের সংশ্লিষ্ট অপরাধের সাথে সম্পৃক্ত থাকার সত্যতা মেলে। এরপর শনিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে যৌনপীড়ক ফয়সালকে আটক করা হয়। তাদের দু’জনের বিরুদ্ধে মাদক ও নারী-শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *