যশোর গোয়েন্দা পুলিশের অভিযানে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অভিযানে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মিজানুর রহমান (১৯) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে।

সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর পুলেরহাট এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাকে আটক করেন। আটক মিজানুর রহমান যশোর পুলেরহাট মালঞ্চি এলাকার মৃত আব্দুল ছাত্তার সরদারের ছেলে।

 

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ সরকার বলেন, আটক মিজানুর রহমান যশোর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।  দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। সোমবার (০৪ অক্টোবর ২১ খ্রিঃ) গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি পুলেরহাট এলাকায় মাদক কেনাবেচা করছে। বিষয়টি যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নিকটে জানালে তিনি তাকে আটকের নির্দেশ দেন। এ সময়ে আমি ডিবির এসআই সোলাইমান আক্কাস, এসআই লিটন কুমার মন্ডল, এএসআই গৌরাঙ্গ কুমারের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম সেখানে পাঠায়। বিকেল সাড়ে পাঁচটার দিকে সেখানে অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করেন।পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *