যশোর কেন্দ্রীয় কারাগারে সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু 

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোর কেন্দ্রীয় কারাগারে সাদেক আলী (৭৭) নামে এক সাজাপ্রাপ্ত কয়েদীর মৃত্যু হয়েছে। 

বুধবার (১৭ই এপ্রিল) রাত দুই টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে কারাগার কর্তৃপক্ষ তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

কারাগার সূত্রে জানা যায়, যশোর কেন্দ্রীয় কারাগারের বন্দী মৃত আব্বাস আলীর ছেলে সাদেক আলী বুধবার রাত ২টার দিকে অসুস্থ হয়ে পড়েন। এসময়ে তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কারা কর্তৃপক্ষ সাথে সাথে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি প্রতিদিনের বাংলাদেশকে বলেন, সাদেক আলী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগতে ছিলেন। গতকাল রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে কেন্দ্রীয় কারাগারের ভিতরে হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে সাথে সাথে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান এ কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *