যশোরে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর দুই টার ভিতর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণে মাদকদ্রব্যসহ তাদের আটক করেন।

যশোর গোয়েন্দা পুলিশ সূত্র থেকে জানা যায়, বুধবার রাত রাত ১১ টার দিকে শার্শার নাভারন রেলবাজার এলাকার মিসেস টিটু এন্টারপ্রাইজের সামনে থেকে তিন কেজি গাঁজাসহ খোকন গাজী (৪০)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় গোয়েন্দা পুলিশের সদস্যরা মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জব্দ করেন। আটক খোকন বেনাপোল গাতিপাড়া এলাকার আতিয়ার গাজীর ছেলে।

গোয়েন্দা পুলিশের অপর এক অভিযানে, বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলার চৌগাছা উপজেলার দিঘড়ী যুগীপোলপাড়া এলাকার কুতুবুদ্দিনের বসতবাড়ির থেকে ১ কেজি গাঁজাসহ কুতুবউদ্দিন বিশ্বাসকে আটক করেন। কুতুবউদ্দিন ওই এলাকার মান্নান বিশ্বাসের ছেলে।সে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

অন্য একটা অভিযানে বুধবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে যশোর সদর থানার চোর মারা দিঘির পূর্ব পাড়া এলাকার রায়হানের চায়ের দোকানের  সামনে থেকে বাবুল হোসেন ও  বিথী খাতুন ওরফে পাখি (২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটক বাবুল হোসেন যশোর সদর উপজেলার বেজপাড়া চোবদার পাড়া এলাকার এনামুল শেখের ছেলে ও আটক বিথী ওরফে পাখি রেলগেট চোর মারা দিঘীর পূর্ব পাড় এলাকার ফিরোজ শেখের স্ত্রী।

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সমেন দাস বলেন, আটককৃতরা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী।তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোরদারের নির্দেশে গতকাল জেলার পৃথক পৃথক স্থানে ভিন্ন ভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদেরকে মাদকদ্রব্যসহ আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্যের বাজারমূল্য প্রায় ২ লাখ টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে নিজ নিজ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *