যশোরে ১০ মামলার আসামি কালা জনি আগ্নেয়াস্ত্র-গুলিসহ গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের চিহ্নিত তালিকাভুক্ত অস্ত্রধারী সন্ত্রাসী ১০ মামলার আসামি জনি ওরফে কালা জনি অস্ত্র-গুলিসহ গ্রেফতার হয়েছে।

রোববার (২৫ই সেপ্টেম্বর ২০২২)  দিবাগত রাত সাড়ে আটটার দিকে জেলার সদর উপজেলার মন্ডলগাতি-খোলাডাঙ্গা রোডের মন্ডলগাতী কালিতলা নামক স্থানে অভিযান চালিয়ে যশোর কোতোয়ালী থানার পুলিশ তাকে আটক করেন। পরে তার দেয়া তথ্য মতে খোলাডাঙ্গা গ্রামের মালেকের জমির পাশে একটা ঝোপঝাড়ের মধ্যে থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেন।

আটক জনি ওরফে কালা জনি যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা কালিতলা এলাকার লুৎফর রহমানের ছেলে।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, অস্ত্রসহ আটককৃত জনি ওরফে কালা জনি এলাকার চিহ্নিত তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। অস্ত্র মাদক ও হত্যাসহ তার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গা ঢাকা দিয়েছিলো। গতকাল রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সে খোলাডাঙ্গা এলাকায় অবস্থান করছে। এরপর যশোর কোতয়ালী থানার এসআই সালাউদ্দিন খানের নেতৃত্বে সেখানে একটা টিম পাঠিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দীর উপর ভিত্তি করে খোলাডাঙ্গা এলাকার মালেকের জমির পাশে একটি ঝোপঝাড়ের মধ্যে থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। আটকৃতের বিরুদ্ধে আরো একটি অস্ত্র মামলা দেয়া হয়েছে। দুপুরে তাকে আদালত হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *