যশোরে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ দু’জনের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি, যশোর: যশোরে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় মহিদুল ইসলাম (১৪) নামে এক স্কুল ছাত্র ও মাসুদুর রহমান (৩৭) নামে দু’জনের মৃত্যু হয়েছে। পুলিশ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে মহিদুল বাইসাইকেল যোগে দাউদ পাবলিক স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে যশোর-ঝিনাইদহ সড়কের নতুন খয়েরতলা নামক স্থানে পৌচ্ছালে ঝিনাইদহ গামী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মহিদুল ইসলাম যশোর শহরের আরবপুর পাওয়ারহাউজ এলাকার মাহাবুর রহমানের ছেলেও যশোর দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

অপার দিকে, যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজারে যশোর খুলনা মহাসড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাসুদুর রহমান (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে অভয়নগর উপজেলার মাগুরা গ্রামের বরকত উল্লাহর ছেলে। তার মটরসাইকেলে থাকা যশোর সদর উপজেলার কেফায়েত নগর গ্রামের হোসেন আলীর ছেলে মামুন রাজা (২২) আহত হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৩টার দিকে মাসুদুর রহমান মোটরসাইকেল চালিয়ে বসুন্দিয়া বাজার থেকে মোড়ের বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো বসুন্দিয়া মোড়ের মাছ বাজার এলাকায় পৌচ্ছালে মামুন রাজা মোটরসাইকেল চালিয়ে বিপরীত থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজনই গুরুতর আহত হয়। এসময়ে স্থানীরা তাদের উদ্ধার করে যশোর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় মাসুদুর রহমানের মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার মনিরুজ্জামান লর্ড বলেন, বিকালে কয়েকজন যুবক মাসুদুর রহমান মামানুকে হাসপাতালে ভর্তি করেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার সাথে থাকা গুরুত্বর জখম মামুন রাজাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।

যশোর কোতোয়ালী থানার অফিস ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, নতুন খয়েরতলা আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সামনে দূর্ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ট্রাকের চালকও সহকারী চালাক পালিয়ে গেছে। নিহতের ঘটনায় থানায় একটি অপমৃত্যুর রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *