যশোরে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে শাওন ওরফে টুনি (২৫) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে যশোর শহরের শংকরপুর ছোটনের মোড়ে একদল দুর্বৃত্তরা একটি গলির ভেতর প্রবেশ করে তাকে হত্যা করে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে হঠাৎ একদল দুর্বৃত্ত শঙ্করপুর ছোটনের মোড়ের একটি গলির ভেতর প্রবেশ করে। এরপর চার-পাঁচ দুর্বৃত্ত শাওনকে এলোপাতাড়িভাবে চাকু দিয়ে কোপাতে থাকে। এসময় শাওন নিজেকে রক্ষা করার জন্য দৌড়ে মোড়ের শান্তিরক্ষী কমিটির কার্যালয়ে ঢোকেন। দুর্বৃত্তরা সেখানেও তাড়া করে তাকে উপযুক্ত ভাবে চাকু দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সালাহউদ্দিন স্বপন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত এগারোটার দিকে কয়েকজন লোক গুরুতর অবস্থায় শাওনকে হাসপাতালে নিয়ে আসে। এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধা ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে। তার বুকে ও পিঠে গুরুতর আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

 

যশোর কোতোয়ালি থানার অফিস ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। তবে গুরুতর জখম যুবক মারা গেছেন কিনা তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত করছে। দুর্বৃত্তরা চিহ্নিত হলে পুলিশ তাদের বিরুদ্ধে অভিযানে নামবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *