যশোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে দূরপাল্লা একটি বাসের ধাক্কায় মাসুদ রানা (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার বেলা ১২ টার দিকে যশোর-মাগুরা সড়কের হুদার মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা বরিশাল গৌরনদী উপজেলার বাড়তি বাজার গ্রামের শামসুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে,মাসুদ রানা মোটরসাইকেলে যশোর আসছিল। পথে যশোর সদর উপজেলার হুদা রাজাপুর মোড় এলাকায় পৌঁছালে দেশ ট্রাভেলসের ধাক্কায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহানুর রহমান সোহাগ, আজ দুপুরের দিকে কয়েকজন যুবক মাসুদ রানা কে হাসপাতালে নিয়ে আসেন। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধা ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

বারো বাজার হাইওয়ে থানার এসআই শাহ আলম বলেন, রোববার বেলা ১২ টার দিকে যশোর-মাগুরা সড়কের হুদার মোর নাম স্থানে দেশ ট্রাভেলসের একটা পরিবহন বাস মাসুদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় যশোর কোতয়ালী থানা একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *