যশোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর শহরের বস্তাপট্টি মোড়ে দূরপাল্লার সোহাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় আলামিন (৩২) নামে এক মোটরসাইকেল আরহীর মৃত্যু হয়েছেন।

নিহত আল আমিন যশোর সদর উপজেলার কুয়াদা জামজামি গ্রামের আইয়ুব আলীর ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে শহরের বস্তাপট্টি মোড়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল পিছনে থাকা তুর্য নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছে।

 

স্থানীয়রা জানায়, নেশাগ্রস্থ অবস্থায় আলামিন মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ওই মোটরসেইকেলে থাকা আরেকজন আহত তূর্য একই এলাকার আতাউর রহমানের ছেলে। তারা হিরোগোন্ডা কালো রঙের একটি মোটরসাইকেল যোগে মনিহারের দিকে যাচ্ছিলেন। বস্তাপট্টি মোড়ে আসা মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। বাসের সামনের অংশ মোটরসাইকেলের উপর উঠে যায়।

স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আল আমিনকে মৃত ঘোষনা করেন। অন্যদিকে গুরুতর অবস্থায় তুর্যকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করেন।

যশোর কোতয়ালী থানার তদন্ত অফিসার তাসমিম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহত কে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে ঘাতক বাসটি চালক ও সহকারী চালক পালিয়ে গেছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *