যশোরে বহুল আলোচিত নারী মাদক ব্যবসায়ী ঝিকরগাছায় আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে বহুল আলোচিত নারী মাদক ব্যবসায়ী সন্ধ্যা বেগম বৃষ্টি (২৩)ইয়াবা ট্যাবলেটসহ ঝিকরগাছায় আটক হয়েছে। শনিবার বিকেল সাড়ে চারটার দিকে যশোর র‌্যাব-৬, এর সদস্যরা ঝিকরগাছার লাউজানি চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এ নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক সন্ধ্যা বেগম বৃষ্টি যশোর রায়পাড়া এলাকার শহিদুল ইসলাাম হিরার স্ত্রী। সে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব-৬ সদস্যরা।

স্থানীয়রা জানান, সন্ধ্যা বেগম বৃষ্টির স্বামী শহিদুল ইসলাম হিরু বেনাপোল ডাবলু মার্কেটের পিছনে নারী মাদক ব্যবসায়ী মুন্নির ভাই।

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন বলেন, আটক সন্ধ্যা বেগম বৃষ্টি যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। শনিবার বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সন্ধ্যা বেগম বৃষ্টি ইয়াবা ট্যাবলেট নিয়ে ঝিকরগাছা এলাকায় অবস্থান করছে। এ সময় সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। সন্ধ্যায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *