ভাড়ার ইজিবাইক নিয়ে লাপাত্তা অভয়নগরে শাহাদত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: ইজি বাইক ভাড়া নিয়ে গত কয়েক দিন ধরে লাপাত্তা রয়েছে  উপজেলার ভাঙ্গা গেট মশিহাটি দুই নম্বর ওয়ার্ডের শাহাদাত হোসেন (৪৮)। শাহাদত হোসেন দীর্ঘদিন ধরে যশোর বারান্দিপাড়া মৃত্যু অ্যাডভোকেট শরিফ রায়হান সিদ্দিকীর ২৮০ নম্বর বাড়িতে ভাড়া থেকে যশোর সদর উপজেলা ইজি বাইক ভাড়ায় চালাতেন। একপর্যায়ে যশোর উপশহর এলাকার মোস্তাফিজুর রহমানের স্ত্রী রেনুয়ারা বেগমের ইজিবাইক টি ১০ জানুয়ারী ২০২১ ভাড়ায় নিয়ে সে লাপাত্তা হয়ে যায়। এরপর গত কয়েক দিন যাবত শাহাদতের নিজ বাড়ি অভয়নগরের মশিহাটি তে ও তার আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে না পাওয়াতে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ইজি বাইকের মালিক রেনুয়ারা বেগম বলেন, পলাতক শাহাদত হোসেন গত তিন মাস আগে থেকে আমার ইজিবাইক ভাড়ায় চালিয়ে আসছিল। কিন্তু গত ১০ই জানুয়ারী ২০২১ সকাল আটটার উপশহর এ ব্লকের ইজিবাইক গোডাউনে থেকে শাহাদাত হোসেন ইজি বাইক চালানোর জন্য ইজি বাইক নিয়ে যান। এরপর ইজি বাইক নিয়ে আর ফিরে না আসায় তার নিজ বাড়িতে ও আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি  করা হয়। কোথাও নাা পেয়ে সর্বশেষেে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাছাড়া শাহাদত যশোর বারান্দিপাড়া এলাকা থেকে মনোয়ারা বেগম নামে এক নারির কাছ থেকে ৪০ হাজার টাকা, হাবিব মুন্সী নামে এক ব্যক্তির কাছ থেকে ৭০ হাজার টাকা, সোহেল,বাবু ডাক্তার সহ এলাকার একাধিক ব্যক্তির কাছ থেকে কয়েক লাখ টাকা নিয়ে লাপাত্তা হয়ে গেছে। বিষয়টি নিয়ে অভয়নগরে উপজেলার কোটাপায়রায় শাহাদাতের শাশুড়ি রাজিয়া সুলতানার কাছে অভিযোগ করলে তিনি বলেন আমাকে এক সপ্তাহ সময় দেন। এক সপ্তার মধ্যে আমি তাকে হাজির করবো। অন্যথায় ইজিবাইক ও টাকা ফেরত দিব বলে তিনি জানিয়েছেন।

বিষয়টি নিয়ে অভিযুক্ত শাহাদাত হোসেনের ফোনে বারবার সংযোগ দিও তার ফোনটি বন্ধ পাওয়া যায়। যে কারণে তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক অনুপম রায় বলেন, রিক্সা হারানোর বিষয়টি নিয়ে সাধারণ ডায়েরি করার পর আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর লাগিয়েছি। তবে এখনো পর্যন্ত তাকে কোথাও পাওয়া যায়নি। ইজিবাইক ও তার চালককে খোঁজ পেলে ইজিবাইক মালিকের সাথে যোগাযোগ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *