যশোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে প্রাইভেটের ধাক্কায় হাবিব (১৬) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে যশোর নড়াইল সড়কের বাউলিয়া হামকুরা ব্রিজের কাছে একটি লাল রঙের প্রাইভেটকার বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ওই যুবকের মৃত্যু হয়। সে যশোর ঝমঝমপুর বালিয়াডাঙ্গা বিসিক এলাকার নাসিম রেজার ছেলে।

এ ঘটনায় মোটরসাইকেলের অপার দুই আরোহ যশোর বালিয়াডাঙ্গা এলাকার টিপু সুলতানের ছেলে তামিম(১৪) ও একরামুল হকের ছেলে রাকিবুল ইসলাম(১৫) গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে একটি মোটরসাইকেলে ৩ বন্ধু মিলে যশোর থেকে নড়াইলগামি যাচ্ছিল। এ সময়ে যশোর নড়াইল সড়কের বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লাল প্রাইভেট বেপরোয়া ভাবে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেল আরো উল্টে পড়ে যায়। প্রাইভেটকারটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময়ে ঘটনাস্থলে ওই যুবকের মৃত্যু হয়। স্থানীয়রা সাথে সাথে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল।

যশোর তুলারামপুর হাই পুলিশের ইন্সপেক্টর হামিদ উদ্দিন আহমেদ জানান ,দুর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে নিহত আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা সংকটা পণ্য। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে ই ঘাতক ঘাতক প্রাইভেটকার টি পালিয়ে গেছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *