যশোরে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি:যশোরে আল মামুন ওরফে আল আমিন (২৩) নামে  এক নির্মাণ শ্রমিককে উপযুক্তপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পূর্বশত্রুতার জেরে তাকে খুন হয়েছেন হয়েছে বলে জানান স্থানীয়রা। শুক্রবার রাতে তাকে শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় হত্যা করা হয়।

রাত সাড়ে আটটার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আল মামুন কেশবপুর উপজেলার শেখহাটি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি শহরের খড়কি এলাকায় দুলুর বাড়িতে ভাড়া থাকতেন

নিহতের স্বজনরা জানান, খবর পেয়ে হাসপাতালে এসে জানতে পারি পূর্বশত্রুতার জের ধরে স্থানীয় কিছু যুবক রাত আটটার দিকে শহরের স্টেডিয়ামপাড়া এলাকার মিতালি ক্লাবের সামনে আল মামুনকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক রায়হানুল ইসলাম ইমন বলেন, আল মামুনের বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও জড়িতদের আটকের জন্য পুলিশের তিনটি টিম মাঠে নেমেছে। দ্রুত জড়িতদের আটক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *