যশোরে দু’যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে পৃথক স্থানে  ইউছুপ (২৫) ও নাহিদ (১৮) নামে দুই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে, যশোর সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামে ও শহরের পূর্ববারান্দী নাথ পাড়া নদীর পাশের মাঠে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হাসপাতাল ও পুলিশের সূত্র থেকে জানা গেছে, শুক্রবার রাত ৯ টার দিকে যশোর সদর উপজেলার ঘুরলিয়া গ্রামে পরিবারিক কলহেরর জের ধরে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই ইউনুছের মৃত্যু হয়েছে। নিহত ইউনুছ ঘুরুলিয়া গ্রামের লতিফ মিয়ার ছেলে।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/03/2312023232140.jpg

অন্যদিকে একই সময়ে, যশোর শহরের পূর্ববারান্দী নাথপাড়া নদীর পাড়ে মাঠের মধ্যে নাহিদ নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বিষয়টি বুঝতে পেরে আশপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত নাহিদ শেখহাটি গ্রামের বাচ্চু শেখের ছেলে

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক সালাউদ্দিন নিশ্চিত করে  বলেন, রাত সাড়ে ৯ টার দিকে দু’জনকেই তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। পরে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধাঘন্টা আগে তাদের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নাহিদের গলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। অতিরিক্ত রক্তখরণে তার মৃত্যু হয়েছে। অপার দিকে নিহত ইউসুফের মাথায় ও বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

জানতে চাইলে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ঘুরুলিয়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে এক যুবককে হত্যা করা হয়েছে। অন্যদিকে শহরের বারান্দি পূর্বপাড়া এলাকার নদীর ধারে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। তদন্তের পরেই বিস্তারিত জানা যাবে। এরপরেই অপরাধীদের ধরতে অভিযান চালানো হবে বলে জানান কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *