যশোরে ৫ কেজি গাঁজা-ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাও ৩০ বোতল ফেন্সিডিলসহ ৪ চিহ্নিত  মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

যশোরের জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার (১৩ ফেব্রুয়ারী ২০২২খ্রিঃ) সকাল সাড়ে দশটার দিকে জেলার বাঘারপাড়া উপজেলায় যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) সোলায়মান আক্কাস, এএসআই (নিঃ) শফিউর রহমান ও এএসআই (নিঃ) এসএম ফুরকানের সমন্বয়ে একটা চৌকস টিম বাঘারপাড়ার ধলগা বাজারের নাইমের মুরগির দোকানের সামনে অভিযান চালিয়ে রনি আহম্মেদ (২৪) ও মাসুদ রানা (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে ৫ কেজি গাঁজাসহ আটক করেন।

আটক রনি আহমেদ জেলার মনিরামপুর উপজেলার বড় চেতলা দশআনি গ্রামের মৃত- আব্দুল করিমের ছেলে। সে দীর্ঘদিন ধরে বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত এক নম্বর ঘিবা গ্রামে নানা মোহাম্মদ আলীর বাড়িতে থেকে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। ও আটক মাদক ব্যবসায়ী মাসুদ রানা এক নম্বর ঘিবা এলাকার মৃত- মজনু সরদারের ছেলে। উদ্ধারকৃত গাজর সিজার মূল্য প্রায় দেড় লাখ টাকা।

 

অপর একটি অভিযানে রবিবার (১৩ ফেব্রুয়ারী ২০২২খ্রিঃ) সকাল সাড়ে দশটার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) শাহিনুর রহমান, এসআই (নিঃ) সামনুর মোল্লা সোহান, এএসআই (নিঃ) আশরাফুল ইসলাম, এএসআই (নিঃ) নাজমুল ইসলামের সমন্বয়ে একটা চৌকস টিম যশোর সদর উপজেলার মন্ডলগাতী খাইরুলের বাড়ির সামনে অভিযান চালিয়ে রাজিব হোসেন (২৩) ও ফিরোজ হোসেন (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে ৩০ বোতল ফেন্সিডিলসহ আটক করেন।

আটক রাজিব হোসেন জেলার শার্শা উপজেলার গোগা বিল পাড়া এলাকার মৃত- নজরুল ইসলামের (কালাম) ছেলেও ফিরোজ হোসেন একই এলাকার বাদশা মোল্লার ছেলে।

 

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। রোববার সকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃতরা বেনাপোল সীমান্ত এলাকা থেকে মাদক দ্রব্য নিয়ে যশোরে অবস্থান করছে। এ সময় ফোর্স পাঠিয়ে সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের এবিপুল পরিমাণে মাদকদ্রব্যসহ আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *