যশোরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ছুরিকাঘাতে আলী হোসেন শানু (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে খুলনা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত মঙ্গলবার বিকাল ৫টার দিকে যশোর রেলগেট এলাকায় সন্ত্রাসীরা তার বুকে ও পেটে চাকু মেরে গুরুতর যখম করেন। এ সময়ে আশপাশের লোকজন তাকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হলে স্বজনরা যশোর জেনারেল হাসপাতাল থেকে নিয়ে তাকে ওই দিনে খুলনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

নিহত হোসেন আলী যশোর আদ দ্বীন চক্ষু হসপিটালের সামনে চায়নার ছেলে। স্থায়ী বাড়ি মনিরামপুর দুর্গাপুর এলাকার আসাদুলের ছেলে।

রেলগেইট কয়লা পটি এলাকার রকিসহ তার বন্ধুরা তাকে হত্যা করে।

তার সহযোগী রিয়াজ জানান, ঘটনার দিন আমি তার সাথেই ছিলাম। তার কাছে ৫০ হাজার টাকা ছিল। ঘাতক রকি তার এক সময়কার ক্লোজ বন্ধ ছিল। রকি শানুকে ডাকলেও সে তার কাছে যায়নি। পরে শানু তার কাছে এসে গলায় হাত দিয়ে পেটে চাকু মেরে টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময়ে আমি চিৎকার চেঁচামেচি করলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সাথে সাথে তার মা চায়না বেগম অ্যাম্বুলেন্স দেখে খুলনা মেডিকেল কলেজে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

বিষয়টি নিয়ে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোন ঘটনার খবর আমার কাছে নেই। তবে থানায় লিখিতভাবে অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *