যশোরে কোয়ারেন্টাইনে থাকা আরো এক রোগীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ইমাদুল হক (৫৩) নামে ভারতফেরত এক ক্যান্সার রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে যশোর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  ইমদাদুল হক নওগাঁর রানীনগর উপজেলার ডাকাহারপাড়ার বারেক মোল্লার ছেলে।

বক্ষব্যাধি হাসপাতালের তত্ত্বাবধায়ক পলাশ কুমার দাশ জানান, ক্যান্সারের চিকিৎসার জন্য স্ত্রীকে সাথে নিয়ে তিনি ভারতে গিয়েছিলেন। লাস্ট স্টেজে থাকায় চিকিৎসকরা তাকে ফেরত পাঠান। গত ২৪ মে তিনি বেনাপোল বন্দর দিয়ে দেশে প্রবেশ করেন। এরপর রোগী হওয়ায় প্রশাসনের কর্মকর্তারা তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য বক্ষব্যাধি হাসপাতালে পাঠান। এখানে তিনি চিকিৎসাধীন অবস্থাতেই সন্ধ্যায় মারা যান। তিনি ও তার স্ত্রী করোনা নেগেটিভ ছিলেন। মৃত্যুর পর তার নিয়মানুযায়ী তার করোনা পরীক্ষার জন্য ফের নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি আরও বলেন, সরকারি বিধি মোতাবেক তার মরদেহ নওগাঁয় পাঠানোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, যশোরের সিভিল সার্জন জানিয়েছেন মৃত ব্যক্তি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ক্যান্সার রোগের চিকিৎসার জন্য তিনি গত কয়েক মাস আগে ভারতে গিয়েছিলেন।সেখান থেকে দেশে ফেরার পর তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। সন্ধ্যায় তিনি যশোর বক্ষব্যাধি হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃতদেহ তার নিজ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *