যশোরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের কাভার্ডভ্যানের ধাক্কায় হোসেন মোল্লা (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে জাফরুল্লাহ (২২) গুরুতর আহত হয়েছেন । শুক্রবার বেলা ১১ টার দিকে যশোরের হুদারাজাপুর এলাকায় এ দুর্ঘটনাা ঘটে। নেহাত হোসেন মোল্লা ও আহত জাফরুল্লাহ হৈবতপুর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা ১১ টার দিকে একটি মোটর সাইকেল যোগে খাজুরা এলাকা থেকে নয়ন মোল্যা ও তার ছেলে জাফর যশোর শহরের দিকে আসছিলি। এ সময় তারা শহরের হুদারাজাপুর এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে নয়ন মোল্যা দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার দেলোয়ার হোসেন খান বলেন, শুক্রবার বেলাা বারোটার দিকে কয়েকজন লোক গুরুতর জখম হয় দুজন হাসপাতালে নিয়ে আসেন। সময়় পরীক্ষা-নিরীক্ষা ঘন্টাখানেক আগে  হোসেন মোল্লার মৃত্যু হয়েছে।  নিহতের ছেলে জাফরউল্লাহর অবস্থা  আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।

যশোর কোতয়ালী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, হাসপাতাল থেকে ফোনে জানানো  হয়েছে একজন মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় নিহত হয়েছে।  অপার একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তবে ঘাতক কাভার্ড ভ্যানকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *