যশোরে ওষুধ ব্যবসায়ী স্বামীর দেহে এসিড পুশ করে হত্যা করলো স্ত্রী

নিউজটি শেয়ার লাইক দিন

তরিকুল ইসলাম মিঠু, যশোর : পরকীয়া প্রেমে পড়ে স্বামীর সঙ্গে ঝগড়া বিবাদের একপর্যায়ে ওষুধ ব্যবসায়ী স্বামী জহির হাসানের (৪২) ধমনীতে ব্যাটারির এসিড ইঞ্জেকশনের মাধ্যমে পুশ করে হত্যা করেছে তারই স্ত্রী শেফালী বেগম(৩৩)।

এই ঘটনায় পুলিশ ঘাতক স্ত্রী শেফালী বেগমকে আটক করেছে। অন্যদিকে পরকীয়া প্রেমিক রবিউলকে আটক করেছে যশোর র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্যরা।

শেফালী বেগম শহরের বকচারা এলাকার মৃত শেখ ওমর আলীর মেয়ে, আটক রবিউল ইসলাম (৪২) খুলনা পাইকগাছা এলাকার আব্দুস সরদারের ছেলে। মৃত্যু জহির হাসান ওই এলাকার মৃত হোসেন গাজীর ছেলে।

শেফালীর হেফাজত থেকে মোবাইলের ভাঙ্গা ব্যাটারির অংশ বিশেষ, দুটি ইনজেকশনের সিরিঞ্জ, জি-ডায়াজিপাম ৫ মিলিগ্রাম ঘুমের ওষুধ, আসামির ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।

বুধবার দুপুরে যশোর কোতোয়ালী থানার অফিসে সংবাদ ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানিয়েছে যশোর জেলার ক সার্কেলের পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান।

প্রেস ব্রিফিং এ জানানো হয়, ওষুধ ব্যবসায়ী জহির হাসান শহরের বকচর হুশতলায় শান্তা কিন্ডারগার্টেন স্কুলের পাশে শান্তারানী কুন্ডুর দ্বিতীয় তলা ভবনের নিচ তলাতে ভাড়া থাকতেন।

মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে তার অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন যশোর কোতোয়ালী থানা পুলিশ, ডিবি পুলিশ ও র‌্যাব সদস্যরা।

মৃত্যুর বিষয়টি নিয়ে সন্দেহ হলে তার দেহের বাম হাতের শিরায় কালো দাগ দেখতে পায় পুলিশ। ওই দাগ থেকে প্রাথমিকভাবে পুলিশ সদস্যরা ধারনা করেন তার দেহে কোন কিছু পুশ করে তাকে হত্যা করা হয়েছে।

এরপর যশোর কোতোয়ালী থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে তার স্ত্রী শেফালী বেগমকে আটক করেন। জিজ্ঞাসাবাদ শেফালী বেগম পুলিশকে জানিয়েছে যশোর শঙ্করপুর ভাঙ্গাড়ী ব্যবসা রবিউলের সাথে পরকীয়া সম্পর্কে ছিলো। বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে বাকবিতণ্ড বাঁধে। এক পর্যায়ে গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার স্বামীকে প্রথমে ঘুমের ট্যাবলেট খাইয়ে অচেতন করে। এরপর মোবাইলের ব্যাটারি থেকে সংগ্রহ করা অ্যাসিড ইনজেকশনের সিরিজে মাধ্যমে স্বামী জহির হাসানের হাতের ধমনীতে প্রবেশ করিয়ে তাকে হত্যা করে। আটকের পর তার দেখানো মতে তার ঘর থেকে মোবাইলের ব্যাটারীর অংশ বিশেষ, মনিহার ফলপট্টি রোড থেকে হত্যাকাজে ব্যবহৃত সিরিঞ্জ, ঘুমের ঔষের খালিপাতা এবং আসামীর কর্মস্থল মাতৃসেবা ক্লিনিক থেকে নমুনা সিরিঞ্জ ও ঘুমের ঔষধ জি-ডায়াজিপাম ৫ মিলিগ্রাম জব্দ করেন। বিকালে ঘাতক স্ত্রী শেফালীকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *