যশোরে একাধিক মামলার ৪ আসামী মাদক-দেশীয় অস্ত্রসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে একাধিক মামলার ৪ আসামী মাদক-দেশীয় অস্ত্রসহ আটক হয়েছে।

রোববার (২৪শে সেপ্টেম্বর) মধ্যরাতে শংকরপুর এলাকায় অভিযানে তাদেরকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

আটকৃতরা হলেন, শংকরপুর এলাকার তোতা মিয়ার ছেলে আকাশ, আলতাফ হোসেন আলতুর ছেলে অনিক ওরফে অনি, আকরাম মোল্লার ছেলে রিয়াজ ও সলেমানের ছেলে জাহিদুল ইসলাম।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে এসব অপরাধীরা শহরের শংকরপুর এলাকায় দেশীয় অস্ত্র ও মাদকসহ অবস্থান করছেন। সাথে সাথে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শাহীনুর রহমান, এএসআই আমিরুল ইসলাম, এএসআই কামরুল ইসলামের সমন্বয়ে একটি টিম রাত ১২ টা ৪০ মিনিটে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। পরে তাদের কাছ থেকে একটি তলোয়ার, একটি হাসুয়া, দুইটি চাইনিজ কুড়াল, দুইটি ছুরি, তিনটি বার্মিজ চাকু ও ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতরা সবাই যশোরের চিহ্নিত অপরাধী। তাদের মধ্যে আকাশের বিরুদ্ধে ২টা হত্যা, ২টা অস্ত্র, ৩টা মাদক মামলাসহ মোট ৭টা মামলা এবং অনিকের বিরুদ্ধে ২টা হত্যা, ২টা অস্ত্র, ২টা মাদক মামলাসহ মোট ৬টা মামলা রয়েছে। এঘটনায় কোতোয়ালী থানায় পৃথক দুইটি মামলা দায়ের করে তাদেরকে আদালত হস্তান্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *