যশোরে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে নুর ইসলাম(৬৫) ও ময়না বেগম(৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে।মঙ্গলবার রাতে যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শামীম হোসনে ও এএসআই শফিকুল ইসলামের নেতৃত্বে

ডিবির একটি চৌকস দল যশোর সদর উপজেলার পলির হাট এলাকায় অভিযান চালিয়ে নুরুল ইসলাম(৬৫), কে ২২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। আটক নুর ইসলাম যশোর চৌগাছা উপজেলার গদাধরপুর এলাকার কিনায়েত হোসেনের ছেলে।

অপরদিকে, যশোর গোয়েন্দা পুলিশের এসআই আরফিুল ইসলাম ও এএসআই আমনিুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস দল অভয়নগর উপজেলার নোয়াপাড়াা কলোনি মাদ্রাসার পাশে অভিযান চালিয়ে ময়না বেগম (৪৫), নামে এক মাদক ব্যবসায়ীকে ৮০০ গ্রাম গাঁজাসহ আটক করেন। তিনি ওই এলাকার মৃত আশরাফ আলীর স্ত্রী।

যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সমেন দাস জানান,যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশে জেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে বিপুল পরিমাণে এসব মাদকদ্রব্যসহ আটক করা হয়। সকালে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *