যশোরে ইজিবাইক থামিয়ে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর চাচড়া চেকপোস্ট এলাকায় ইজিবাইক থামিয়ে অজ্ঞাতনামা (২৫) নামে এক যুবককে উপযুক্তপরি ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

রোববার বিকেল চারটার দিকে যশোর চাচড়া চেকপোস্ট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রোববার বিকাল চারটার দিকে একটি চলন্ত ইজিবাইক কয়েকজন যুবক চাচড়া চেকপোস্ট এলাকায় সিগন্যাল দিয়ে দাঁড় করান। এরপর কোনরকম বুঝে ওঠার আগেই চাকু দিয়ে ওই যুবককে উপযুক্তপরি ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। এ সময়ে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে ঘোষণা করেন ২০ মিনিট আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের  জরুরি বিভাগের ডাক্তার তারেক আল শামস বলেন, রোববার বিকাল সাড়ে চারটার দিকে কয়েকজন যুবক গুরুতর রক্তাক্ত অবস্থায় ইমরানকে হাসপাতালে নিয়ে আসে। এ সময়ে পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় বিশ মিনিট আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

 

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, যুবককে উপযুক্তপরি ছুরিকাঘাত করে হত্যার ঘটনা তদন্ত চলছে। ইতিমধ্যে এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্ত্রাসীদের চিহ্নিত করতে ইতিমধ্যে গোয়েন্দারাও কাজ করছে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *