যশোরে ছুরিকাঘাতে শানু হত্যা মামলার আসামি রকি আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টার রিপোর্টার: যশোরের রেলগেইট কয়লা পটি এলাকায় হোসেন আলী শানু হত্যা মামলার প্রধান আসামি রকিকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে যশোর শংকরপুর এলাকা থেকে তাকে আটক করে যশোর কোতোয়ালি থানার পুলিশ।

আটক রাকিবুল ইসলাম ওরফে রকি চাঁচড়া রায়পাড়ার এলাকার কামরুল ইসলাম বাবু ওরফে কালা বাবুর ছেলেপরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দের উপর ভিত্তি করে পুলিশ তার হেফাজত থেকে হত্যায় ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে।

 

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, খুলনায় চিকিৎসাধীন অবস্থায় শানুর মৃত্যুর পরের দিন হত্যাক শনিবার সকালে তার মা চায়না বেগম কোতোয়ালি থানায় একটা হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি তদন্ত করে পুলিশ হত্যা মামলা প্রধান আসামী রকিকে আটক করতে সক্ষম হয়। তার অপার সহযোগী শংকরপুর মুরগী ফার্মগেট এলাকার রজব আলীর ছেলে সোহেল ওরফে মুরগী সোহেলকেও ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছেন বলে তিনি জানান।

 

উল্লেখ্য, গত ৩০ আগষ্ট বুধবার বিকেল ৫টার দিকে রেলগেট কয়লাপট্টি এলাকায় হোসেন আলী ওরফে শানুকে পেটে ছুরিকাঘাত করে ৫০ হাজার টাকা নিয়ে নেয় শানুর এক সময়কার সহযোগী রকি ও তার সহযোগী মুরগী সোহেল।

এসময়ে আসপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *