যশোরে অনলাইন প্রতারক চক্রের ৩ সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে অনলাইন আন্তঃজেলা প্রতারক চক্রের মুলহোতা শাকিলসহ ৩ জনকে আটক হয়েছে

শনিবার (১৮ই ফেব্রুয়ারী ২০২৩) রাতে চট্টগ্রাম বাইজিদ মুস্তাগির থানা এলাকায় অভিযান চালিয়ে যশোর কোতোয়ালী থানা পুলিশ তাদেরকে আটক করেন।

এসময়ে তাদের কাছ থেকে ৩টি কম্পিউটার, ৩২টি মোবাইল ফোন, নতুন ২০টি মোবাইল সিম, টালি খাতা। যাহা কোটি কোটি টাকার হিসাব রয়েছে। প্রতারণা কাজের ব্যবহৃত এসব উপাদান উদ্ধার করেছে পুলিশ।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল জুয়েল ইমরান আজ রোববার দুপুরে যশোর কোতোয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

 

তিনি প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করেন, আটক অনলাইন প্রতারক চক্রের মূলহোতা শাকিল হোসেন (৫০) চট্টগ্রাম পতেঙ্গালী উপজেলার দক্ষিণ পাহাড়তলি এলাকার শরিফ হোসেনের ছেলে। তার অপর দুই সহযোগী খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার জোঙ্গাছোলার জহিরুলের ছেলে শুকুর (২২) ও পাবনা জেলার সাথিয়া উপজেলার সালাউদ্দিনের ছেলে মহিউদ্দিন (২৮)। অনলাইনে ভেষজ ও নামী-দামী পণ্য বিক্রির এ্যডে যে মোবাইল নম্বার দেয়া থাকে প্রতারক চক্রটি এ্যাডের মোবাইল নম্বার সরিয়ে নিজেদের মোবাইল নম্বার বসায় দেয়। এরপর দেশের সহজ সরল মানুষের সাথে প্রতারণা শুরু করে। এমন কয়েকটি অভিযোগে পুলিশ নজরদারি শুরু করে। এক পর্যায় প্রতারক চক্রের সন্ধান পেয়ে তাদের আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *