যশোরের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সুমন ভক্ত

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোর জেলার ৯ টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত।

বৃহস্পতিবার(২২ ফেব্রুয়ারী) দুপুরে যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) এই সন্মাননা সনদ প্রদান করেন।

এ সময়ে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন একই থানায় কর্মরত ঝন্টু কুমার বসাক।

সন্মাননা প্রদানকালীন সময়ে উপস্থিত ছিলেন,জেলা পুলিশের পিবিআই, সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ সহ অন্যান্য অফিসারবৃন্দ।

পোর্টথানা সূত্রে জানা যায়, ২০২৩ সালের শেষের দিকে বেনাপোল অফিসার ইনচার্জ হিসাবে সুমন ভক্ত বেনাপোল পোর্টথানায় যোগদান করেন । এর পর থেকে মাদক, সন্ত্রাসী দমন, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক বিভিন্ন কর্মকাণ্ড সুষ্ঠু ও নির্ভুলভাবে পালন করায় জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।

অপরদিকে,অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতিতে সাফল্য অর্জন করায় ঝন্টু কুমার বসাক কে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *