যশোরের দেড় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে দেড় কেজি গাঁজাসহ দীপ্ত বিশ্বাস (১৯) ও রাজকুমার সরকার সরকার (৩৬) নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

সোমবার সন্ধ্যা ছয়টার দিকে বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নের বলরামপুর তালতলা মোড়ে নাসিরুদ্দিনের বাড়ির নিকটে অভিযান চালিয়ে যশোরের র‌্যাব সদস্যরা এসব মাদকদ্রব্যসহ তাদের আটক করেন।

আটক রাজকুমার সরকার বাঘারপাড়া উপজেলার দরাজহাট এলাকার মাহমুদপুর গ্রামের হারেন্দ্রনাথ সরকারের ছেলে ও দীপ্ত বিশ্বাস সৈয়দ মাহমুদপুর গ্রামের দিলীপ বিশ্বাসের ছেলে।

যশোর র‌্যাব-৬, এর কোম্পানি কমান্ডার সিপিসি-৩, পুলিশ সুপার লেফটেন্যান্ট কর্নেল আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বাঘারপাড়া উপজেলার দরাজহাট বলরামপুর তালতলা মোড় নাসিরের দোকানের পাশে আটককৃতরা মাদক কেনাবেচার জন্য অবস্থান করছেন। এ সময় র‌্যাবের এম সারোয়ার হুসাইন (এক্স), বিএন এর নেতৃত্বে একটি একটি চৌকস দল সেখানে অভিযানে পাঠানো হয়। একপর্যায়ে তালতলা মোড় এলাকায় অভিযান চালিয়ে তারা দেড় কেজি গাঁজাসহ তাদের কে হাতেনাতে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বাঘারপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *