যশোরে অস্ত্র-গুলিসহ শুটার রাজ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে সোহানুজ্জামান সাগর হত্যাকাণ্ড চেষ্টার অন্যতম আসামি আলী রাজ বিশ্বাস অপূর্ব@মন্টু আগ্নেয়াস্ত্র, গুলি, বার্মিজ চাকু ও চাইনিজ কুড়ালসহ আটক হয়েছে।

সোমবার দিবাগত রাত একটার দিকে যশোর বেজপাড়া রাজের বাড়িতে অভিযান চালিয়ে রান্নাঘরের ভেতর থেকে যশোর কোতোয়ালি থানার পুলিশ এ অস্ত্র, গুলি উদ্ধার করেন। আটক রাজ বেজপাড়া এলাকার মিরাজ বিশ্বাসের ছেলে।

 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আটক আলী রাজ বিশ্বাস অপূর্ব@মন্টুসহ একদল সন্ত্রাসী নিয়ে ২০শে আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যশোর প্যারিস রোডে সোহানুজ্জামান সাগর চাকু দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাথে সাথে চিকিৎসার জন্যে ভিকটিমকে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে সাথে সাথে তাকে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। হাসানুজ্জামান সাগর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ঘটনায় পরের দিন কোতোয়ালি থানায় একটা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খান মাইদুল ইসলাম রাজিব মামলার তদন্তকালীন তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার ঘটনায় জড়িত আসামীর অবস্থান শনাক্ত করেন। এরপর অভিযান চালিয়ে গতকাল রাতে তাকে আটক করেন। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ তার বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

 

যশোর অতিরিক্ত পুলিশ সুপার, ক- সার্কেল জনাব বেলাল হোসাইন জানান, আটক আলী রাজ বিশ্বাস অপূর্ব@মন্টু এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে সোহানুজ্জামান সাগর হত্যাকাণ্ড চেষ্টার প্রধান আসামি। মঙ্গলবার দিবাগত রাতে যশোর বেজপাড়া এলাকায় যশোর কোতয়ালী থানা পুলিশের চৌকস দলের সদস্য মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খান মাইদুল ইসলাম রাজিব ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব শেখ তাসমীম আলম, এসআই শংকর কুমার, এসআই ফজলুর রহমান, এএসআই আল মিরাজ খান অভিযান চালিয়ে তাকে আটক করে। এরপর তার জিজ্ঞাসাবাদের ভিত্তিতে রাজের রান্নাঘরে তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্র, গুলি, একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেন। আজ দুপুরে তাকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *