মেয়রকে ধরতে হোটেল ডি মেরিডিয়ানে অভিযান

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক:  বহুল আলোচিত জামালপুর দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশা কে গ্রেপ্তার করতে হোটেল ডি মেরিডিয়ানে অভিযান চালিয়েছে র‍্যাব সদস্যরা। আলোচিত এ মেয়র বিজয় দিবসের অনুষ্ঠানে শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ার অপরাধে সাময়িক বরখাস্ত হয়।

তাকে গ্রেফতার করতে রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের ‘হোটেল ডি মেরিডিয়ান’ ঘিরে রেখে অভিযান চালাচ্ছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে তাকে গ্রেফতারের জন্য হোটেলটি ঘিরে রাখা হয়। র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান চলাকালীন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় অভিযুক্ত মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেফতারে হোটেল ডি মেরিডিয়ান ঘিরে রাখা হয়েছে।

তাকে গ্রেফতারের অভিযান চলমান রয়েছে। গ্রেফতারের পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান।

জামালপুরের দেওয়ানগঞ্জে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহেরউল্লাহকে চড় মেরেছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন শাহনেওয়াজ। দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে সবার সামনেই এসব করেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে উপস্থাপকের দায়িত্ব পালন করছিলেন শিক্ষা কর্মকর্তা মো. মেহেরউল্লাহ। ভোর থেকে ওই মাঠের শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করছিলেন। মেয়র শাহনেওয়াজ শাহানশাহও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে যান। উপস্থাপক শিক্ষা কর্মকর্তা মেহেরউল্লাহ মেয়রের নাম ৫ নম্বরে ডাকায় ক্ষুব্ধ হন তিনি। একপর্যায়ে শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং তার গালে চড় মারেন মেয়র।

বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েন। এর পরপরই ওই শিক্ষক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবর মেয়রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *