যশোরে রাকিব হত্যায় জড়িত ৯ কিশোর অপরাধী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে রাকিব হত্যায় জড়িত থাকার দায়ে ৯ কিশোর অপরাধী আটক হয়েছে।

বুধবার দুপুর থেকে রাত বারোটা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাব এর ৬ সদস্যরা তাদের আটক করেন। এসময়ে র‌্যাব সদস্যরা রাকিব হত্যার কাজে ব্যবহৃত চাকু ও দেশীয় অস্ত্র উদ্ধার করে এসব কিশোর অপরাধীদের কাছ থেকে।

আটককৃতরা হলেন, ১। মোঃ মানিক(২০), পিতাঃ মোঃ আবুল হোসেন গাজী, সাং- রতনপুর, থানা- কালিগঞ্জ, জেলা- সাতক্ষীরা,এপি/ সাং- নাজিশংকরপুর, ২। মোঃ আজিজুল হোসেন(২২) @ হিটার আজিজ, পিতাঃ মোঃ রুস্তম আলী, সাং- কামালপুর, থানা- মনিরামপুর, এপি/ সাং- সিটি কলেজ পাড়া বউ বাজার ৩নং গলি কলোণী, ৩। মোঃ বাধন(১৯), পিতাঃ মোঃ সাজ্জাদুল ইসলাম জনি, সাং- সিটি কলেজ পাড়া বউ বাজার ৩নং গলি কলোণী, ৪। মোঃ ইমন শেখ(২১)@ শুটার ইমন (এজাহারনামীয় পলাতক আসামী), পিতাঃ মোঃ আকরাম শেখ, সাং- নীলগঞ্জ তাতীপাড়া, ৫। অনিন্দ্র নায়েক দেবা (২০), পিতাঃ দিলিপ নায়েক, সাং- শেখ রাসেল চত্তর আশ্রম রোড়, ৬। মোঃ ইসা মীর(১৯), পিতাঃ বাবু মীর, সাং- আশ্রম রোড়, ৭। মোঃ তরিকুল ইসলাম(১৯), পিতাঃ মোঃ জলিল হোসেন,সাং- মুড়োলী রোড়, ৮। মোঃ সোহাগ মুন্সি(২০), পিতাঃ মৃত রাজ্জাক মুন্সি,সাং- নীলগঞ্জ, ৯। মোঃ ইশান হোসেন(১৮), পিতাঃ মোঃ কবির হোসেন, সাং- জুমজুমপুর, সর্ব থানা ও জেলা- যশোর।

 

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যা ৬.৩০ মিনিটে যশোরে বক্সচর হুশতলায় রাকিব (২৮)কে দুর্বৃত্তরা উপযুক্ত ভাবে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এ সময়ে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় যশোর কোতয়ালী মডেল থানায় তার স্বজনরা একটি হত্যা মামলা দায়ের করেন।  এর পরপরই যশোর র‌্যাব সদস্যরা আসামি ধরতে তৎপরতা বৃদ্ধি করেন। একপর্যায়ে গতকাল শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯ অপরাধীকে আটক করেন।

যশোর র‌্যাব ক্যাম্পের লেঃ কমান্ডার কোম্পানী কমান্ডার এম নাজিউর রহমান এক প্রেস রিলিজে জানান,রকিব হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ৯ কিশোর অপরাধীকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে চাকু ও দেশীয় অস্ত্রশস্ত্র জব্দ করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *