মনিরামপুরে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে পিতা-পুত্রসহ ৫ জনের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের মনিরামপুরে একটি কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে হাবিবুর রহমান (৫৫) ও তার শিশু পুত্র তাওসি (৭) সহ পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ৩ জন।

নিহতরা হলেন, মনিরামপুর উপজেলার টুনিয়াঘরা এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে হাবিবুর রহমানও তার শিশু পুত্র তাওসিম ,মনিরামপুর উপজেলার জয়পুর এলাকার আব্দুল মুমিনের ছেলে জিয়ারুল(৩৫), মনিরামপুর উপজেলার টুনিয়াঘরা গ্রামের বাবুর ছেলে  তৌহিদুর রহমান(৩৮)ও  একই এলাকার মৃত্যু রফিজ মিরের ছেলে মীর সামসুল(৬০)।

শুক্রবার (২ই ডিসেম্বর ২০২২) সকাল সাড়ে ৭টার দিকে জেলার মনিরামপুর উপজেলার বেগারিতলা তালেবের খাবার হোটেলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/12/1669959003479.jpg

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা মেট্রো-ন-২০-১৭৫১ নাম্বারের একটি কাভার্ডভ্যান  যশোরের দিক থেকে দ্রুত গতিতে মনিরামপুর দিকে যাওয়ার পথে মনিরামপুর বেগারিতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে তালেবের হোটেলের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দুই জনকে চাপা দিয়ে হোটেলটির ভিতরে ঢুকে পড়ে হাবিবুর রহমান ও তার শিশু পুত্র তাওসিমকে চাপা দেয়। পরে হোটেলের ভিতরে থাকা মনিরামপুর উপজেলার জয়পুর এলাকার আব্দুল মুমিনের ছেলে জিয়ারুল(৩৫), মনিরামপুর উপজেলার টুনিয়াঘরা গ্রামের বাবুর ছেলে  তৌহিদুর রহমান(৩৮)ও  একই এলাকার মৃত্যু রফিজ মিরের ছেলে মীর সামসুল(৬০) কে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এই ঘটনায় হোটেলে থাকা আরো তিনজন গুরুতর আহত হয়। সাথে সাথে স্থানীয়রা মনিরামপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

 

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েই মৃতদেহ গুলো উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ঘাতক চালক ও সহকারী চালক পালিয়ে গেছেন বলে জানান এ কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *