যশোরে র‌্যাবের হাতে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে আন্তজেলা অজ্ঞান পার্টির ৪ সদস্যকে আটক করেছে  যশোর র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৬)-এর সদস্যরা। 

বৃহস্পতিবার (১লা ডিসেম্বর ২০২২) রাত পোনে ১০টার দিকে শহরতলির রাজারহাট মোড়ে অভিযান চালিয়ে তাদের তাদের আটক র‌্যাব সদস্যরা।

শুক্রবার সকালে যশোর র‌্যাব- ৬ এর দপ্তরে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

এ সময়ে তাদের কাছ থেকে চেতনানাশক ওষুধ ও উদ্ধার করে র‌্যাব।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কোদালিয়া গ্রামের নওয়াব আলীর ছেলে ইউনুছ গাজী, একই এলাকার কাদেরের ছেলে কাশেম সরদার, ঢাকা খিলখেতের এস চৌধুরীর ছেলে শামছুউদ্দিন চৌধুরীর ও কুষ্টিয়া জেলার কুমার খালী উপজেলার গোপালপুরের মোসলেমের ছেলে রায়হান।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানী লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, যশোর সহ এ অঞ্চলের বিভিন্ন স্থানে মলম পার্টির দৌরাত্ম্য বৃদ্ধি পাওয়াতে লোকজন মলম পার্টি আতঙ্ক ছিলেন। এসব মলম পার্টির সদস্যরা ট্রেনে,বাসে ও টার্মিনাল, রেল স্টেশন এলাকায় সহজ সরল যাত্রীদের টার্গেট করে তাদের পিছু নিতেন। এরপর সময় সুযোগ বুঝে তাদের নাকে চেতনা নাশক মলম বা স্প্রে ব্যবহার করে তাদেরকে অজ্ঞান করে তাদের কাছে থাকা টাকা পয়সা স্বর্ণালংকার সবকিছু লুটে নিয়ে যেতেন। গতকাল রাতে গোপন সম্মতির মাধ্যমে জানতে পারি যশোর রাজারহাট এলাকায় একটি চক্র চেতনামূলক স্প্রে ব্যবহার করে অজ্ঞান করে তাদের টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাচ্ছে। সংবাদ পাওয়ার সাথে সাথে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মলম পার্টির ৪ সদস্যকে আটক করতে সক্ষম হয়।এ সময়ে তাদের কাছ থেকে চেতনা নাশক মলম ও উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *