মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

মণিরামপুর প্রতিনিধি : যশোরের মণিরামপুরে মুকুল হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৯ জানুয়ারি) রাত দশটার দিকে উপজেলার শিরিলি মদনপুর গ্রামে ঘটনাটি ঘটে।
নিহত মুকুল মনিরামপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের আমিন মোড়লের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, পূর্বের কোন শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। তবে নিহত মুকুল একসময় মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। বছর দুয়েক আগে সব ছেড়ে দিয়েছিলেন তিনি। এরপর থেকে যশোর শহরে রডের কাজ করতেন। তাছাড়া গত সপ্তাহে শিরিলি মদনপুর গ্রাম থেকে দুটি বাইসাইকেল চুরি হয়। সেই সাইকেলের একটি পাওয়া যায় গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজ কবিরাজের মুদি দোকানে। সেই সাইকেল নিয়ে মোন্তাজের সাথে মুকুলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে আগামী রোববার শালিস হওয়ার কথা ছিল। এরই মধ্যে মুকুল খুন হলেন। এ ঘটনার সাথে মুলকুল খুন হওয়ার বিষয়টি জড়িয়ে থাকতে পারে বলে তারা জানান।

নিহতের বড়ভাই শাহীন মোড়ল বলেন, শুক্রবার রাত দশটার দিকে মুকুল আমার দোকান থেকে বাড়ি ফিরছিল। পথে মোন্তাজ ও তার ছেলে টিপু মিলে আমার ভাইকে কুপিয়ে খুন করেছে।’

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, হত্যাকাণ্ডের খবর শুনে সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। যেকোনো হত্যাকাণ্ড ঘটানো   ঘটার  সাথে সাথে মানুষজন নানা ধরনের মুখরোচক কথাা বলে’। তাই প্রকৃত ঘটনা তদন্তের জন্য পুলিশ মাঠে নেমেছে। তদন্তের পর জানা যাবে এ হত্যাকাণ্ডের কারাা জড়িত। তারপরেে পুলিশ অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *