ভারতীয় বলিউড সম্রাট করোনায় আক্রান্ত

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক:প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। তার শরীরে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ার পর পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিজের করোনা আক্রান্তের খবর টুইটারে জানিয়েছেন তিনি নিজেই।

তিনি লিখেছেন, আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও ফল পায়নি।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭৭ বছর বয়সী এই অভিনেতাকে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। তাই কোনো রিস্ক নিতে চাননি পরিবারের সদস্যরা। করোনা আক্রান্ত জানার পরই পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে লকডাউন চলাকালে পুরা সময়টাই নিজ বাড়িতে রয়েছেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিও শুটে কাজ করেছিলেন তিনি।

ইতোমধ্যে অমিতাভের জনপ্রিয় টিভি শো ‘কউন বনেগা ক্রোড়পতি’ অডিশন শুরু হয়ে গিয়েছিল।

সম্প্রতি তিনি শোয়ের প্রচারসহ কয়েকটি প্রোজেক্টের জন্য শুটিং করেন। সেই সময় প্রোডাকশন বিভাগের কয়েকজন তার বাড়িতে আসেন। তাদের থেকেই তিনি সংক্রমিত হয়ে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *