বেনাপোল প্রতিপক্ষের বোমা হামলায় মা ছেলে আহত

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোলে বোমার আঘাতে মা ও ছেলে গুরুতর আহত হয়েছেন। তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রোববার(১আগষ্ট) বিকাল ৩ টার দিকে পুটখালি ইউনিয়নের বালুন্ডা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, বালুন্ডা গ্রামের আক্তারুল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুন (৪০) ও তার ছেলে দেলোয়ার হোসেন (২২)।

দেলোয়ার হোসেন জানান, তার সাথে একই গ্রামের লিটন নামে এক যুবকের বিরোধ চলছিলো।
বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বেনাপোল বাজারে যাচ্ছিল। কিছুটা দূরে আসলে লিটনের নেতৃত্বে চার-পাঁচ জন তাকে গতিরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এ সময় তার মা তাসলিমা খাতুন বাধা দিতে এলে হামলাকারীরা একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে মা ও ছেলে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হলে সন্ধ্যায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েছি পুটখালী বালুন্ডা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়েছে কিনা তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করা হচ্ছে। তাছাড়া এখনো পর্যন্ত থানায় লিখিতভাবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *