বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচন রবি -আজিম পরিষদের পরিচিতি সভা

নিউজটি শেয়ার লাইক দিন

সোহাগ হোসেন বেনাপোল প্রতিনিধি: বেনাপোলট্রান্সপোর্ট মালিক সমিতির  ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন সভা-২০২০ উপলক্ষে রবি -অাজিম সম্মিলিত ঐক্য পরিষদের পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠান। সোমবার(২য়ে মার্চ) দুপুর১২টার সময় বেনাপোল রেসিডেন্সিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রবীন ট্রান্সপোর্ট ব্যবসায়ী ও সাবেক চেয়ারম্যান অালহাজ্ব হাবিবুর রহমান হবির সভাপতিত্বে ও সম্মিলিত ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃঅাজিম উদ্দিন গাজীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মিলিত ঐক্য পরিষদের সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রবি। এসময়  সম্মিলিত ঐক্য পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন মোঃ মশিউর রহমান, অালহাজ্ব হাবিবুর রহমান (হবি) মোঃ জাহাঙ্গীর অালম সহ গর্ণমান্য ব্যাক্তি বর্গ ও গণ মাধ্যম কর্মীরা।
দোয়া মাহফিলে ট্রান্সপোর্ট মালিক সমিতির প্রবীন সদস্য সদ্য প্রয়াত মশিউর রহমান সহ সকল সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়। এসময়  সমিতির কয়েকশ সদস্য উপস্থিত ছিলেন। পরিচিতি সভা ও দোয়া মাহফিলে সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বলেন,  পরিবর্তনের লক্ষে  নতুনের  সমন্বয়ে  ট্রান্সপোর্ট মালিকদের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার জন্য একঝাক তরুন ও সৎ ব্যবসায়ীদের নিয়ে অামরা রবি – অাজিম সম্মিলিত ঐক্য পরিষদ গঠন করা হয়েছে।অামাদের প্যানেল নির্বাচিত হলে অামরা সমিতির সদস্যদের সকল সমস্যা কে অগ্রধিকার ভিত্তিতে সমাধান করাবো।যেখানে সমস্যা সেখানে সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *