বেনাপোলে জমি জায়গার বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে জমি জায়গার বিরোধের জের ধরে ভাতিজা আরব আলীর হাতে মগর আলী নামে এক চাচা খুন হয়েছে।

এ ঘটনা ঘটেছে শনিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে জেলার বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত কাগমারী গ্রামে।

এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন। নিহত মগর আলী বেনাপোল পৌর ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শ্রমিক নেতা বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত মগর আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমি জায়গা নিয়ে বিরোধ ছিল ভাই আরব আলীর সঙ্গে। শনিবার বিকালে জমি জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। রাত সাড়ে ৮টার দিকে নিহত মগর আলী বাড়ির পাশে চায়ের দোকানে বসেছিল। এসময়ে আরব আলীর ছেলে হারুন ও তার ছেলে সোহেল এসে মগর আলীকে কে গালমন্দ দেয়। দুই পক্ষই এসময় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক সময়ে আরব আলী ছেলে সোহেল ধারালো চাকু দিয়ে মগর আলীর পেটে ও বুকে আঘাত করলে মাটিতে পড়ে যায়। এ সময়ে মগর আলীর ছেলে ও নাতি ছেলে তাকে বাঁচাতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর জখম করা হয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যু ঘোষণা করেন। নিহত মগর আলীর ছেলে ও নাতি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল ভুইয়া বলেন, প্রাথমিকভাবে জানা গেছে নিজেদের মাঝে জমি জায়গার বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে আর কে কে জড়িত আছে সে বিষয়ে অনুসন্ধান চলছে। এর পরেই অপরাধীদের ধরতে অভিযানে নামবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *